Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাজার ডলারে জেমস বন্ড!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

মাই নেম ইজ বন্ড, জেমস বন্ড! হাতে বন্দুক, চোখের চাওনিতে অদ্ভুত তেজ। একেবারে অ্যাকশন প্যাকড। জেমস বন্ডের ছবি মানেই একটা ক্রেজ। সেই ১৯৫২ সাল থেকে শুরু। তারপর একে একে জেমস বন্ডে জ্বরে কাবু হওয়ার মতো ছবি। ছবির স্টাইল বদলেছে, জেমস বন্ড বদলেছে। তবে অপরিবর্তিত রয়েছে চিত্রনাট্যের মোচড়।
শেষ জেমস বন্ড ছবি মুক্তি পেয়েছে ২০১৫ সালে স্পেকটর। তবে এই বছরই মুক্তি পাবে নো টাইম টু ডাই। এই ছবি নিয়ে জেমস বন্ডের ছবি সংখ্যা পা দেবে ২৫-এ। ছবিটি মুক্তি পাবে আসছে ৩০ সেপ্টেম্বর। আর জেমস বন্ডের ২৫-এর জন্যই নার্ডবিয়ার ডটকম নিয়ে এসেছে দারুণ অফার। হাজার মার্কিন ডলার খরচ করলেই আপনি দেখতে পাবেন ২৪টি জেমস বন্ডের সিনেমা।

তালিকায় রয়েছে- ডক্টর নো, ফ্রম রাশিয়া উইথ লাভ, গোল্ডফিঙ্গার, থান্ডারবল, ইউ অনলি লিভ টোয়াইস, অন হার ম্যাজেস্টি সিক্রেট সার্ভিস, ডায়মন্ডস আর ফরএভার, লাইভ অ্যান্ড লেট ডাই, দ্য ম্যান উইথ গোল্ডেন গান, দ্য স্পাই হু লাভড মি, মুনরকার, ফর এনাফ, ডাই এন আদার ডে, ক্যাসিনো রয়্যাল, কুয়ান্টাম অফ সোলেস, স্কাইফল, স্পেকটর। সূত্র : ইন্ডিয়া ডটকম, নিউড়জ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ