Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ : সিলেট নগরীতে জামাত-শিবিরের ১৪ নেতাকর্মী আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ২:৫৬ পিএম
নগরীর নয়াসড়ক এলাকা থেকে জামায়াত শিবিরের ১৪ নেতাকর্মীকে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। আজ শনিবার (২৭ মার্চ) দুপুর ১টার দিকে গ্রেপ্তার করা হয় তাদের। বিয়ষটি নিশ্চিত করে এসএমপির কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (্ওসি) এস এম আবু ফরহাদ বলেন, বিক্ষোভ মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করেছিল তারা। এসময় গ্রেপ্তার করা হয় তাদের। এখন পর্যন্ত নাম পরিচয় জানা যায়নি গ্রেপ্তারকৃতদের। তবে ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এ দিকে সিলেটের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নগরীতে দায়িত্ব দেওয়া হয়েছে ৬জন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে।
একই ভাবে জেলার সকল উপজেলায় যে কোন ধরণের অনাকাঙ্খি‘ত ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতিতে নির্দেশনা প্রদান করতে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দেওয়া হয়েছে দায়িত্ব। শুক্রবার (২৬ মার্চ) সিলেট জেলা প্রশাসনের এক স্মারকের ভিত্তিতে দায়িত্ব দেওয়া হয় এসব ম্যাজিস্ট্রেটকে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ