Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুমেক হাসপাতালে ২ দিনে ৪ করোনা রোগীর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৪:৪৬ পিএম

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) করোনা আক্রান্ত দুই রোগীর মৃত্যু হয়েছে। শুক্রবার খুমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও মো. মিজানুর রহমান। এর আগে গত বুধবার দুজন করোনা রোগী এখানে মারা যান।

করোনায় মৃত ব্যক্তিরা হলেন, যশোর সদরের নিউমার্কেট এলাকার বাসিন্দা মৃত গোলাম এর ছেলে জাহাঙ্গীর কবির (৫২) এবং পিরোজপুরের ছোট খলিশাখালী এলাকার আজহার আলীর স্ত্রী হাছিনা বেগম (৭২)।

খুমেকের করোনা ইউনিট সূত্রে জানা যায়, যশোর সদরের নিউমার্কেট এলাকার জাহাঙ্গীর কবির গত ২৪ মার্চ করোনা আক্রান্ত হয়ে খুমেকের করোনা ইউনিটে ভর্তি হন। তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।অপরদিকে পিরোজপুরের ছোট খলিশাখালী এলাকার হাছিনা বেগম বৃহস্পতিবার খুমেকের করোনা ইউনিটে ভর্তি হন এবং চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার বেলা দেড়টায় মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ