Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রার্থীদের দাঁত গজায়নি বলে তোপের মুখে শেরপুরের এক আওয়ামী লীগ নেতা

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৮:২২ পিএম

ইউপি নির্বাচনে নিজ দলের নৌকা পেতে তৎপর প্রার্থীদের অনেকের দাঁতই গজায়নি- এমন একটি মন্তব্য করে বর্ধিত সভায় তোপের মুখে পড়েছেন শেরপুরের এক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। সোমবার সন্ধ্যায় শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বর্ধিত সভায় এ মন্তব্য করেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দলের মনোনয়ন প্রার্থী মোজাম্মেল হক।

মালিঝিকান্দা ইউনিয়নে ৯ জন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।বর্ধিত সভার এক পর্যায়ে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দলের মনোনয়ন প্রার্থী মোজাম্মেল হক তার বক্তব্যে বলেন, 'এখনও দাঁত গজায়নি এমন লোকও নৌকার মনোনয়ন চায়।' এমন মন্তব্যে হাস্যরসের সৃষ্টি হলেও সভাপতির এই বক্তব্য দেওয়ার পরপরই অপর ৮ মনোনয়ন প্রত্যাশীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। সভায় উপস্থিত ৮ প্রার্থীর সমর্থকদের মধ্যেও ক্ষোভ ছড়িয়ে পড়ে। ব্যাপক তোপের মুখে পড়েন মালিঝিকান্দা ইউনিয়ন সভাপতি মোজাম্মেল হক। পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, সহ-সভাপতি আইয়ুব আলী বিদ্যুৎ, দপ্তর সম্পাদক মজিবর রহমানসহ অনেকেই।

এমন তাচ্ছিল্যপূর্ণ বক্তব্যের কারণে সভাপতি মোজাম্মেল হককে যাতে দল থেকে মনোনয়ন না দেওয়া হয় ৮ মনোনয়ন প্রত্যাশীর এমনই দাবি । ঘটানার সত্যতা নিশ্চিত করে বর্ধিত সভার প্রধান অতিথি আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম বলেছেন, ইউনিয়ন সভাপতি মোজাম্মেল হকের এমন বক্তব্যে অন্যান্য নেতারা উত্তেজিত হয়েছিলেন। এক পর্যায়ে আমি বিষয়টি মিটিয়ে দিয়েছি।

উল্লেখ্য, এর আগে গত ৪ মার্চ শেরপুর ঝিনাইগাতি উপজেলা নির্বাহী কর্মকর্তার হল রুমে কাংশা ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক আওয়ামী লীগের কতিপয় নেতাকে 'ফাউ নেতা' বলে তোপের মুখে পড়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ