Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিএমপির ডিসি এডিসির ৯ পদে রদবদল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৭:৪১ পিএম

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (ডিসি) পদর্মযাদার ও অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) পদর্মযাদার ৯ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক অফিস আদেশে মঙ্গলবার এ রদবদল করা হয়।

সিএমপির উত্তর বিভাগের ডিসি বিজয় বসাককে দক্ষিণ বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। দক্ষিণ বিভাগের এস এম মেহেদী হাসানকে বন্দর জোনের দায়িত্ব দেয়া হয়েছে। বন্দর জোনের ডিসি মিলন মাহমুদ চাঁদপুরের পুলিশ সুপার হিসাবে বদলি হওয়ায় এ পদটি খালি হয়। ট্রাফিক উত্তরের ডিসি মোখলেসুর রহমানকে উত্তর জোনের দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া এডিসি (দক্ষিণ) পলাশ কান্তি নাথকে এডিসি পশ্চিম হিসেবে, এডিসি (ডিবি-বন্দর) আবু বক্কর সিদ্দীককে উত্তর বিভাগের এডিসি হিসেবে, উত্তর বিভাগের নাদিরা নূরকে এডিসি (ওয়লেফেয়ার অ্যান্ড র্ফোস) পদে, পশ্চিম বিভাগের এডিসি হুমায়ূন কবীরকে (ডিবি-বন্দর) হিসেবে, এডিসি (ওয়লেফেয়ার অ্যান্ড র্ফোস) গাজী রবিউল ইসলামকে সরবরাহ বিভাগে এবং এডিসি (সরবরাহ) মো. আমিনুল ইসলামকে সিএমপির দক্ষিণ বিভাগে পদায়ন করা হয়েছে।

গত ১ মার্চ সিএমপি উপ-কমিশনার পদে আট জনের রদবদল করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ