Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে যুবকের ছুরিকাঘাতে পরিচ্ছন্নকর্মী খুন

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৬:৪৭ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে অন্যের ঝগড়া মেটাতে গিয়ে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাতে আলিমুল (৩২) নামে এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বাইমহাটী এলাকার যমুনা জেনারেল হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে। নিহত আলিমুল মোল্লা (৩২) বাইমহাটী গ্রামের সেলিম মোল্লার ছেলে। সে মির্জাপুর পৌরসভার পরিচ্ছন্নকর্মী ছিল বলে জানা গেছে। অভিযুক্ত সাব্বির একই এলাকার আমানউল্লাহর ছেলে। সে যমুনা জেনারেল হাসপাতালের নিরাপত্তারক্ষী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, যমুনা জেনারেল হাসপাতালের সামনের অজ্ঞাত এক দম্পতির ঝগড়া মীমাংসা করতে এগিয়ে যায় মির্জাপুর পৌরসভার পরিচ্ছন্নকর্মী আলিমুল। এক পর্যায়ে নিরাপত্তারক্ষী সাব্বিরও সেখানে গেলে সাব্বির ও আলিমুলের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার একপর্যায় সাব্বির পাশের একটি চায়ের দোকান থেকে ছুরি এনে আলিমুলের পেটে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা আহত আলিমুলকে যমুনা হাসপাতালে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে পথিমধ্যে দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

খবর পেয়ে মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল আলিমুলকে হাসপাতালে দেখতে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি পরিচ্ছন্ন কর্মী আলিমুল খুনের ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত সাব্বিরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ