Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লাইসেন্স ও প্রশিক্ষিত নার্স না থাকায় শেরপুরে ৩ ক্লিনিক-হাসপাতালকে জরিমানা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৯:১৭ পিএম

শেরপুরে লাইসেন্স ও প্রশিক্ষিত নার্স না থাকায় ৩ ক্লিনিক ও হাসপাতালকে অর্ধ লক্ষ টাকা ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। ২২ মার্চ সোমবার বিকেলে সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আল মাসুদের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুর রউফসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত শহরের নারায়ণপুর এলাকার জেলা সদর হাসপাতাল রোডে আদর্শ ক্লিনিক ও শহরের থানামোড়স্থ মা জেনারেল হাসপাতাল প্রশিক্ষিত নার্স ছাড়াই পরিচালিত হয়ে আসছিল। এছাড়া লাইসেন্স ছাড়াই পরিচালিত হচ্ছিল জেলা সদর হাসপাতাল রোডের মারিয়া ক্লিনিক। খবর পেয়ে সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে আদর্শ ক্লিনিককে ৩০ হাজার টাকা, মা জেনারেল হাসপাতালকে ১৫ হাজার টাকা ও মারিয়া ক্লিনিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আল মাসুদ অভিযান ও জরিমানার সত্যতা নিশ্চিত করে বলেন, জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ