Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে আগুনে পুড়ে সর্বস্বান্ত ৬ পরিবার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৮:৪৫ পিএম

জয়পুরহাট সদর উপজেলার হাজী পাড়া এলাকায় সোমবার বিকেলে এক অগ্নিকান্ডে পাঁচটি বাড়ির ৬টি ঘর পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে ৬ টি পরিবারের ঘরে থাকা সব কিছুই পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। ফায়ার সার্ভিসের সদস্যরা ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক সানাউল হক বলেন অগ্নিকান্ডে হাজীপাড়া ২ টি গরু ও ২টি ছাগল ঘরে থাকা নগদ টাক প্রয়োজনীয় কাগজ পত্রসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।আমার ধারনা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত হতে পারে।

জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ ৬ পরিবারের হাতে নগদ ৫ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা এবং ৩০ টি কম্বল দেন।

এদিকে জয়পুরহাট জেলা প্রশাসক শরীফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে ২ বান্ডিল করে টিন ও ঘর মেরামতের জন্য ৬ হাজার করে টাকা প্রদানের ঘোষণা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ