Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের গোলাগঞ্জে এক ব্যবসায়ী খুন !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৪:০০ পিএম

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সন্ত্রাসীদের উপর্যুপরি ছুরিকাঘাতে খুন হয়েছেন দুই শিশু সন্তানের জনক এহতেশামুল হক শাহিন (৪২) নামের এক ব্যবসায়ী। আজ রোববার দিবাগত (২২ মার্চ) রাত ১টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিপুর গ্রামের সড়কে সন্ত্রাসীরা খুন করে পালিয়ে যায় তাকে। শাহিন লরিপুর গ্রামের মরহুম আব্দুল হকের পূত্র। হেমিগঞ্জ বাজারের 'হাসিবা ট্রেডার্স' নামক ব্যবসা প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারীও তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন রাতে রোববার রাতে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। স্থানীয় একজন সিএনজি চালককে ফোনে জানান ঢাকা থেকে ফিরছেন তিনি, তাকে যেন নিয়ে আসে সিলেট থেকে। সেই মতো সিলেট নেমে সিএনজি যোগে বাড়ি অভিমুখে যাত্রা করেছিলেন তিনি।

কিন্তু রোববার দিবাগত রাত ১টার দিকে গ্রামের রাস্তায় প্রবেশের পর গ্রামের নার্সারি সংলগ্ন স্থানে রাস্তায় কলাগাছ ফেলে সন্ত্রাসীরা গতিরোধ কওে তার গাড়ি। পরে সন্ত্রাসীরা ড্রাইভারকে বেঁধে ফেলে। এসময় শাহিনের সাথে সন্ত্রাসীদের ধস্তাধস্তির হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা উপর্যুপরি ছুরিকাঘাত করে শাহিনকে। তারপর গুরুতর আহত অবস্থায় শাহিনকে রেখে পালিয়ে যায়। পরে ড্রাইভার মুক্ত হয়ে আহত অবস্থায় বাড়ি নিয়ে যায় শাহিনকে। বাড়ির লোকজন তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে গেলে, শাহিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত হাসপাতাল চিকিৎসক। এদিকে, ঘটনার পরপর ঘটনাস্থল পরিদর্শন করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে দুইজনকে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী জানান, ঘটনার ক্লু উদ্ঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য থানার নেয়া হয়েছে দুই জনকে। লাশ এখনো মর্গে রয়েছে। খুনীদের সনাক্ত ও গ্রেফতারে কাজ করছে পুলিশের একাধিক টিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ