Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রত্নগর্ভা মা শাহজাদী বেগমের ইন্তেকাল

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

আ.লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদের রত্নগর্ভা মা শাহজাদী বেগম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত শনিবার রাত ৯টা ২৫ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল রোববার সকাল সাড়ে ৮টায় রাজধানীর শাহজাহানপুর সরকারি অফিসার্স কোয়ার্টার জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার প্রথম জানাজা এবং চাঁদপুরের কচুয়ার লার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে বাদ জোহর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে পালাখাল গ্রামে মরহুমার স্বামী রোস্তম আলী মিয়ার কবরের পাশে তাকে শায়িত করা হয়। মরহুমার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি শোকাহত পরিবারের প্রতি গভীর শোক সমবেদনা জানান।
উল্লেখ্য, মরহুমা শাহজাদী বেগম ২০১২ সালে আজাদ প্রোডাক্টের আয়োজনে রত্নগর্ভা মা হিসেবে সম্মাননা পুরস্কার গ্রহণ করেন। মরহুমার জৈষ্ঠ্য সন্তান আ ন ম জাহাঙ্গীর আলম রবিন ঢাকা জেলার নারী ও শিশু ট্রাইব্যুানালের সিনিয়র জজ, দ্বিতীয় সন্তান বাংলাদেশ আ.লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, ৩য় সন্তান প্রকৌশলী আজাদ মাহমুদ ও কনিষ্ঠ ছেলে প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস ইউং সালাউদ্দিন সুমন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহজাদী বেগমের ইন্তেকাল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ