Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অনৈতিক সর্ম্পক এড়িয়ে চলতে কর্মীদের পরামর্শ দিলো সোনালী ব্যাংক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৬:৪০ পিএম

নারী-পুরুষ নির্বিশেষে সব কর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে কোনো ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংক। সম্প্রতি সোনালী ব্যাংকের ভিজিলেন্স অ্যান্ড কমপ্লেইন্ট ম্যানেজমেন্ট ডিভিশনের জেনারেল ম্যানেজার সরদার মুজিবুর রহমান ও ডেপুটি জেনারেল ম্যানেজার . খায়রুল আলম স্বাক্ষরিত এক আদেশে কর্মীদের এ পরামর্শ দেওয়া হয়েছে।

আদেশটি সোনালী ব্যাংকের সব প্রিন্সিপাল অফিস, রিজিওনাল অফিস, করপোরেট শাখা, অন্যান্য শাখা, সোনালী ব্যাংক স্টাফ কলেজ, ট্রেনিং ইনস্টিটিউট, স্থানীয় কার্যালয়, বঙ্গবন্ধু অ্যাভিনিউ শাখা, রমনা করপোরেট শাখা, প্রধান কার্যালয়ের সব ডিভিশন, সব জিএম, ডিজিএম, এজিএম, ম্যানেজারের কাছে পাঠানো হয়েছে। আদেশে বলা হয়েছে, এর আগে নারী-পুরুষ নির্বিশেষে সব সহকর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্কের ব্যাপারে ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী বা কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক করার নির্দেশনা দেওয়া হয়।

তারপরও কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে নতুন করে আবারও কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে আরেকটি আদেশ জারি করা হলো। নতুন আদেশে বলা হয়েছে, নারী-পুরুষ নির্বিশেষে সব কর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলা বা পরিহার করার জন্য ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীকে কর্তৃপক্ষের নির্দেশক্রমে পরামর্শ দেওয়া হলো।



 

Show all comments
  • shihab pramanik ২১ মার্চ, ২০২১, ৭:০৫ পিএম says : 0
    আমি লোন সাবমিট করতে চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ