Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্রাশের সাথে রোমান্স করার অপেক্ষায় কাজল আগারওয়াল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৫:১৩ পিএম

নাম ঠিক না হওয়া একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দক্ষিণী ছবির তুমুল জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। এটি পরিচালনা করছেন প্রবীণ সাত্তারু। এই ছবিতে কাজলের বিপরীতে দেখা যাবে সুপারস্টার নাগার্জুনা আক্কেনেনিকে। অ্যাকশন থ্রিলার ঘরানার ছবিতে তাদেরকে রোমান্স করতে দেখা যাবে।

এ বিষয়ে টাইমস অব ইন্ডিয়াকে কাজল বলেন, নাগার্জুনা আমার শৈশবের ক্রাশ। আর তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। অন্যরকম অনুভূতি হচ্ছে। টলিউডে দারুণ একটি যাত্রা হতে যাচ্ছে। শুটিংয়ে অংশ নেয়ার জন্য সত্যি তর সইছে না।

এরইমধ্যে তেলেগু ভাষার ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন নাগার্জুনা আক্কেনেনি ও কাজল আগারওয়াল। সম্প্রতি এ ছবির শুটিং শুরু হয়েছে। বর্তমানে হায়দরাবাদে ছবিরর ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন পরিচালক। খুব শিগগির গোয়াতে পরের শিডিউলের শুটিং শুরু হবে। গোয়াতে শুটিং শেষ করে পুনরায় টিম চলে যাবে হায়দরাবাদে। আসছে ৩১ মার্চ সেখানে যোগ দেবেন কাজল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ