Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

হিন্দুদের বাড়িঘরে হামলা পূর্বপরিকল্পিত ষড়যন্ত্রের অংশ: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ২:২৩ পিএম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আনুষ্ঠানিকতায় কোনও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হলে সমুচিত জবাব দেওয়ার জন্য তার দল প্রস্তুত রয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকারে আছে, কিন্তু রাজপথ ছাড়েনি। সুতরাং আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনও লাভ নেই।

আজ শনিবার (২০ মার্চ) তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিং-এ এই হুঁশিয়ারি দেন তিনি। ওবায়দুল কাদের বলেন, আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়েই আজ আওয়ামী লীগ ক্ষমতায়। সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানকে সামনে রেখে যারা দেশে অস্থিরতা তৈরি করতে চাইবে, জনগণকে সঙ্গে নিয়ে তাদের বিষদাঁত ভেঙে দেওয়া হবে।

তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশের প্রধান মিত্রদেশ ভারত। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ভারতের সরকারপ্রধানকে আমন্ত্রণ করা হয়েছে, কোনও ব্যক্তি বিশেষকে নয়। তিনি মনে করেন, এখন স্পষ্ট যে, কারা মোদির বাংলাদেশ সফরকে সামনে রেখে সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা ও লুটপাট করছে। এই হামলা ও লুটপাট পূর্বপরিকল্পিত ষড়যন্ত্রের অংশ।

 



 

Show all comments
  • MOHAMMED ISMAIL KABIR AHMED ২০ মার্চ, ২০২১, ২:৩৯ পিএম says : 0
    banglar lokko janata dhakar roade apnader coke deken na? police production cara deki rastai namen jonogon kon deke dekha jabe ekono to apnara kob niropattai thke vashon deti hoi tik na?
    Total Reply(0) Reply
  • habib ২০ মার্চ, ২০২১, ২:৪৩ পিএম says : 0
    Eder kono lojja nai
    Total Reply(0) Reply
  • N Islam ২০ মার্চ, ২০২১, ৪:৪২ পিএম says : 0
    হামলার শিকার হওয়া ব্যক্তির মামলায় প্রধান আসামী স্বাধীনকে গ্রেফতার করেছে পিবিআই । স্বাধীন ওইখানের একটি ওয়ার্ডের মেম্বার এবং ওই ওয়ার্ডের যুবলীগ সভাপতি । তারপরেও .......... অন্যের ঘাড়ে দোষ চাপাচ্ছে । মানুষের সমস্ত লজ্জা কি শেষ হয়ে গিয়েছে ।
    Total Reply(0) Reply
  • jas Hoq ২০ মার্চ, ২০২১, ৫:৩৯ পিএম says : 0
    এদের লাজ শরমের বালাই নেই।কানে দিয়েছে তুলো আর পিটে বেঁধেছে কুলো।সংখ্যা লঘুদের আক্রমনে ওরাই আগে।একটারও তদন্ত বা বিচার করেনি।খালি চাপাবাজি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ