Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলাপাড়ায় পল্লীবিদ্যুতের লাইনম্যানকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ১২:২৩ পিএম

কলাপাড়ায় বিদ্যুৎ সঞ্চালন লাইনের ঝুঁকিপূর্ণ গাছকাটাকে কেন্দ্র করে লালুয়ায় পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান মোসলেহ উদ্দিনকে পিটিয়ে আহত করা হয়েছে। শুক্রবার শেষ বিকেলে ঘটনায় গুরতর আহত মোসলেহ উদ্দিনকে বিদ্যুৎ অফিসের লোকজনসহ স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। হামলায় জড়িত পিতা-পুত্রের নামে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিদ্যুৎ অফিসের নির্দেশ বিদ্যুৎ সঞ্চালন লাইনের সুরক্ষার জন্য শুক্রবার শেষ বিকেলে উপজেলার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়ায় গাছকাটার জন্য যায় মোসলেহ উদ্দিন। এসময় গাছকাটাকে কেন্দ্র করে গাছ মালিক জাহাঙ্গীর আকন তার সাথে তর্ক জড়িয়ে এক পর্যায়ে তার উপর আক্রমণ করে। ছেলে সজিব আকনও এতে যোগ দেয়। উপস্থিত স্থানীয়রা তাদের থামানোর চেষ্টা করলেও মোসলেহউদ্দিনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক পলাশ জানান, মাথাসহ শরীরের বিভিন্ন অংশ আঘাতের চিহ্ন রয়েছে।

কলাপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সহকারী মহা পরিচালক (এজিএ) আরিফুল হক শামীম জানান, পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে। হামলাকারী দুইজনের নামে কলাপাড়া থানায় মামলা করা হয়েছে।



 

Show all comments
  • কামরুল ২০ মার্চ, ২০২১, ১২:৩০ পিএম says : 0
    কঠোর প্রশাসনিক ব্যবস্থা গ্রহন করা হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ