Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে শিক্ষার্থী ধর্ষণ

আটক ৪

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ১২:১৪ এএম

 



মাদারীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে দুই সন্তানের বাবা আব্দুর রহমানের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় অসুস্থ অবস্থায় ওই শিক্ষার্থীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তির সময় সন্দেহ হলে অভিযুক্তকে আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। রাতে পুলিশ অভিযান চালিয়ে তার ৩ সহযোগী আকবর মুন্সী, মুরাদ সরদার ও আলাউদ্দিন কবিরাজকে আটক করেছে।

ভুক্তভোগীর পরিবার, হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় আড়াই বছর আগে মাদারীপুর সদর উপজেলার ঝাউদি গ্রামের আবেদ আলী আকনের ছেলে আব্দুর রহমান নিজের পরিচয় গোপন করে এবং নিজেকে অবিবাহিত বলে মোবাইল ফোনের মাধ্যমে দশম শ্রেণির ওই শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত বৃহস্পতিবার সকালে মাদারীপুর শহরের পুরানবাজারের একটি আবাসিক হোটেলে শিক্ষার্থীকে নিয়ে যায় আব্দুর রহমান। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করে। সন্ধ্যার দিকে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। এসময় শিক্ষার্থীকে আবাসিক হোটেল থেকে নিয়ে অসুস্থতার ব্যাপারে ভুল তথ্য দিয়ে হাসপাতালে ভর্তি করে আব্দুর রহমান। বিষয়টি সন্দেহ হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে অভিযুক্তকে আটক করে। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ভুক্তভোগী শিক্ষার্থী ও তার পরিবার।

ভুক্তভোগী জানান, আব্দুর রহমান মিথ্যা বলে আমার ক্ষতি করছে, আমি তার বিচার চাই। যাতে করে আর কোন মেয়ের ক্ষতি করার সাহস না পায়। ভুক্তভোগীর বাবা বলেন, আমার মেয়ের সাথে যা ঘটেছে, তা যেন আর কোন মেয়ের সাথে না ঘটে। আমি এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

মাদারীপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মো. মনিরুজ্জামান পাভেল বলেন, প্রথমে অসুস্থতার ব্যাপারে ভুল তথ্য দিয়ে অভিযুক্ত ব্যক্তি ভুক্তভোগীকে হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে নির্যাতিতার ধর্ষণের ব্যাপারটি জানতে পেরে তার প্রয়োজনীয় চিকিৎসা চলছে। ভুক্তভোগীর শরীরের বিভিন্ন স্থানে ব্যাথা আছে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান বলেন, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ মূল ধর্ষকসহ ৪ জনকে আটক করেছে। গতকাল বিকেলে আটক ৪ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থী-ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ