Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৬:৩৭ পিএম

চট্টগ্রামের চন্দনাইশ থেকে আনোয়ারার পারকি সমুদ্র সৈকতে বেড়াতে যাওয়ার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ধুমড়ে-মুছড়ে ঘটনাস্থলে প্রাণ গেল আবু হাসান আসিফ (১৮) নামে এক যুবক। শুক্রবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার বারশত ইউনিয়নের পারকি সমুদ্র সৈকতের সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া মুন্সিভিটা গ্রামের প্রবাসী আবুল কালাম আবু পুত্র।

এঘটনায় বাইকের পিছনের বসা মারজান আকতার (২৪) নামে এক তরুণী ও পথচারী আবুল বশর (৫৫) গুরতরভাবে আহত হয়। স্থানীরা উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসিফকে মৃত্যু ঘোষণা করেন এবং মারজান ও আবুল বশরের অবস্থা আংশস্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে বলে জানিয়েছেন ডাক্তার মিলি।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল নিয়ে দুই তরুণ-তরুণী তীব্র গতিতে পারকি সৈকতের দিকে যাচ্ছিল। তার পিছনে বেশ কয়েকটি মোটরসাইকেলও ছিল, যাদের কারো মাথায় ছিল না কোনো হেডমেটও। হঠাৎ বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ধুমড়ে-মুছড়ে পড়ে যায়। এসময় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হন গাড়িতে থাকা দুইজন ও আবুল বশর (৫৫) নামে এক পথচারী। সেও চমেক হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ