Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীর লাঠির আঘাতে নিহত

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১২:০৬ এএম

যশোরে স্ত্রীর লাঠির আঘাতে স্বামী মুস্তাকিন হোসেন সুমন (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। পুলিশ অভিযুক্ত স্ত্রী মিনা বেগমকে আটক করেছে।ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাতে সুমন মারা যান। ১৪ মার্চ বিকেলে ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে স্ত্রীর লাঠির আঘাতে গুরুতর আহত হন। গতকাল বৃহস্পতিবার তার লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এই দম্পতির দুই সন্তান রয়েছে। নিহত সুমন ঝিকরগাছা উপজেলার ফুলবাড়ি গ্রামের দাউদ হোসেনের ছেলে।স্বজনদের উদ্ধৃতি দিয়ে ঝিকরগাছা থানার ওসি আবদুর রাজ্জাক বলেন, মুস্তাকিন হোসেন সুমন প্রায় ৬ বছর মালেশিয়ায় ছিলেন। আড়াই বছর আগে দেশে ফিরেছেন। প্রেমের সম্পর্কে মিনা খাতুনের সঙ্গে সুমনের বিয়ে হয়।
তাদের বড় মেয়ের বয়স ৮ বছর। তাদের বিয়ের বিষয়টি ভালভাবে গ্রহণ করেনি পরিবার। গত ১৪ মার্চ সুমন শ্বশুর বাড়িতে বেড়াতে গেলে তর্কবিতর্কের একপর্যায়ে স্ত্রী লাঠি দিয়ে মাথায় আঘাত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাঠির-আঘাতে-নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ