Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেনবাগে ব্যাংক কর্মকর্তার হাত-পা ভেঙে দিলো বখাটে

আটক ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১২:০৬ এএম

সেনবাগ উপজেলায় গ্রামীণ সড়ক দিয়ে ইটভাটায় মাটি বহনকারী ট্টাক্টর চলাচলে বাধা দেয়ায় ব্যাংক কর্মকর্তা ফয়সাল আহম্মেদের হাত-পা ভেঙে দিয়েছে বখাটে যুবক কামাল উদ্দিন। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সেনবাগ থানার ওসি মো.আবদুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় আহত ফয়সালের পিতা ডা. আবদুর রাজ্জাক বাদী হয়ে গত বুধবার রাতে সেনবাগ থানায় ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ রাতে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই এলাকার নাদু মিয়ার ছেলে আবদুল মতিন মেম্বার ও হারুনুর রশিদের ছেলে চৌধুরী কে আটক করে।

এর আগে, গত বুধবার সন্ধ্যায় উপজেলার ডমুরুয়া ইউনিয়নের হারিনকাটা-বাবুপুরশ্রীপুর সড়কের বাবুপুর শ্রীপুর গ্রামে কালু ডাক্তারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ফয়সাল ফেনীর দাগনভূইয়া মার্কেন্টাইল ব্যাংকের সহকারী ক্যাশ ইনচার্জ ও স্থানীয় বাবুপুর শ্রীপুর গ্রামের ডা. আবদুর রাজ্জাক প্রকাশ কালু ডাক্তারের ছেলে।
স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে হারিনকাটা-বাবুপুরশ্রীপুর সড়ক দিয়ে পার্শ্ববর্তী জিয় বিক্সের মাটি বহন করছে আসছে। এতে করে নতুন কার্পেটিং করা রাস্তার বিভিন্ন স্থানে সমস্যা হবে এই বলে গাড়ির চালক কে ট্রাক্টর না চলাতে নিষেধ করেন ব্যাংক কর্মকর্তা ফয়সাল। কথা না শুনায় সে রাস্তার মধ্যে একটি খুঁটি পুতে রাখার চেষ্টা করে ঘটনার দিন। এ সংবাদ পেয়ে পার্শ্ববর্তী বাড়ির আবদুর রবের ছেলে কামাল উদ্দিন এসে মাটি খোড়ার খুন্তি দিয়ে এলোপাতাড়ি হামলা ও পিটিয়ে একটি পা ও হাতে কবজি ভেঙে ফেলে। গুরুতর অবস্থায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতলে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক-কর্মকর্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ