Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় অধ্যক্ষ আরিফের ব্যতিক্রমধর্মী আয়োজন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৬:৩৬ পিএম

গাছ জনগনের সবচেয়ে বড় বন্ধু, সেই ভাবনায় বৃক্ষরোপন করে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলেন অধ্যক্ষ আরিফ। দেশের তথা মানুষের কল্যানে তিনি প্রায়ই এ ধরনের ব্যাতিক্রমি উদ্যোগ গ্রহন করেন। এবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে নওগাঁর মহাদেরবপুরের রাইগাঁ ডিগ্রি কলেজে বৃক্ষরোপনের আয়োজন করেন। দিবস পালন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো ও কেক কাটা হয়। এরপর কৃষ্ণচুঁড়া গাছের চারা রোপন করেন অধ্যক্ষ আরিফুর রহমান ও অন্যান্যরা।

উল্লেখ্য, সবুজের ফেরিওয়ালা নামে খ্যাত অধ্যক্ষ আরিফ ঐতিহাসিক ৭ই মার্চেও এলাকায় বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপন করেন। মুজিববর্ষে তিনি নিজ উদ্দোগে এলাকার রাস্তাসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও খাস জমিতে হাজার হাজার গাছের সারি গড়ে তুলেছেন। তার এই সবুজায়ন ব্যাপক সাড়া জাগিয়ে এলাকায়। আগামীতে এই কার্যক্রম অব্যাহত রাখার আশা প্রকাশ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ