Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কোকেন মামলায় আরো ২ জনের সাক্ষ্যগ্রহণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৬:২৫ পিএম

চট্টগ্রাম বন্দর দিয়ে সূর্যমুখী তেলের আড়ালে পাচারের সময় ৯ হাজার কোটি টাকা মূল্যের তরল কোকেন জব্দের ঘটনায় মামলায় আরও দুই জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালতে তারা সাক্ষ্য দেন। সাক্ষী দুইজন হলেন তৎকালীন পিআইএল বাংলাদেশ লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) মোহাম্মদ আব্দুল্লাহ জহির ও জেনারেল ম্যানেজার (অপারেশন) মো. মাহতাব উদ্দিন। এই দুইজনসহ মামলায় মোট ১৪ জনের সাক্ষ্যগ্রহণ হয়েছে।

চট্টগ্রাম মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী জানান, কোকেন মামলার গুরুত্বপূর্ণ দুই সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান ২০১৫ সালে মামলা তদন্ত করার সময় পিআইএল বাংলাদেশ লিমিটেড এর অফিস থেকে কিছু কাগজপত্র সংগ্রহ করেন। সেই সময় সিঙ্গাপুর থেকে চট্টগ্রাম বন্দরে জাহাজে করে কন্টেইনার আসার ই-মেইলের কপি, বিল অফ লেডিং ও জাহাজের ছবি সাক্ষীদের কাছ থেকে সংগ্রহ করেন। আগামী ২৪ মার্চ পরবর্তী সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করেছেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ