Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কারাগার থেকে পালানো রুবেল রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৬:১৫ পিএম

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামি ফরহাদ হোসেন রুবেলকে একদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার ২য় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মোহাম্মদ রেজা এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, গত ১১ মার্চ ফরহাদ হোসেন রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য মহানগর হাকিম আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও কোতোয়ালী থানার এসআই আয়ুব আলী। তখন রুবেল অসুস্থ থাকায় শুনানি অনুষ্ঠিত হয়নি। সহকারী পুলিশ কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ জানান, ফরহাদ হোসেন রুবেলকে ৭ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ৯ মার্চ নরসিংদীর আদিয়াবাদ শেরপুর কান্দাপাড়া চরাঞ্চল এলাকায় ফুফুর বাসা থেকে রুবেলকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ। এর আগে ৬ মার্চ চট্টগ্রাম কারাগার থেকে পালিয়ে যায় রুবেল। এ ঘটনায় সেদিন রাতেই কোতোয়ালী থানায় মামলা করেন জেলার মো. রফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ