Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের বাঁশখালী চাম্বল বাজার এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত নুরুল ইসলাম (৩৫) ওই এলাকার আবদুর রহমানের ছেলে। মঙ্গলবার রাত পৌনে ১২টায় এ ঘটনা ঘ্েট। নিহতের চাচাতো ভাই মো. আবদুল হালিম জানান, চাম্বল বাজারে দোকান বন্ধ করে হেঁটে বাড়ি ফিরছিলেন নুরুল ইসলাম। চাম্বল উচ্চ বিদ্যালয়ের সামনে গেলে তার পথ রোধ করে কয়েকজন। এ সময় তার কাছ থেকে টাকা পয়সা ছিনিয়ে নিতে চাইলে তিনি বাধা দেন। এ নিয়ে ধস্তাধস্তির এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়। সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাশ উদ্ধার
নগরীর পাঁচলাইশ থানার কাপাসগোলায় একটি বাসা থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনদের দাবি, তিনি স্ত্রীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছেন। নিহত প্রদীপ ঘোষ বাবলা (৫২) ওই এলাকার সাধন চন্দ্র ঘোষের ছেলে। তার ছোট ভাই শৈবাল ঘোষ জানান, স্ত্রী ঝগড়া করে চলে যাওয়ার পর থেকে তিনি ঘুমের বড়ি খেয়ে অনেক বেলা পর্যন্ত ঘুমাতেন। ওই দিনও তিনি ঘুমাচ্ছেন মনে করে কেউ আর ডাকাডাকি করেনি। তবে রাত পর্যন্ত কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে দেখা যায় তার লাশ ফ্যানের সাথে ঝুলছে। লাশ মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী-নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ