Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোরাই সাবমেরিন ক্যাবলসহ বরিশালে ৪ জন আটক

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৭:১২ পিএম

বরিশাল নগরীর রূপাতলী এলাকা থেকে চোরাই সাবমেরিন ক্যাবল ও বিভিন্ন ধাতব পদার্থসহ চার জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার রাতে নগরীর ২৫নং ওয়ার্ডের ধোপাবাড়ি সড়কের বরের ভিটা এলাকায় এক অভিযান পরিচালিত হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৫০ ফুট দৈর্ঘ্য ও ৭৩ কেজি জনের সাবমেরিন ক্যাবল, দেড়শ’ কেজি তামার ক্যাবল, ৩৮ কেজি এলুমিনিয়াম ক্যাবল এবং ৪টি সাবমেরিন ক্যাবলের খোলা কাটা পাইপ।

আটককৃতরা হলেন, ধোপাবাড়ি সড়কের বরের ভিটার রমজান হাওলাদার (২২), ২৫ নম্বর ওয়ার্ডের বটতলা জোড়াপোল এলাকার মো. রানা হাওলাদার (২২), একই এলাকার বটতলা মোল্লাবাড়ির মো. আরিফ মোল্লা (২৬) এবং বরগুনার তালতলী থানার কড়ই বাড়িয়ার গেন্ডামারা ছোটবগীর মো. জলিল মল্লিক (৪৫)। তাদের মধ্যে রমজান ও আরিফ মোল্লার বিরুদ্ধে এর আগেও চুরির মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।মেট্রোপলিটন পুলিশ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রেফতারকৃতদের বুধবার কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে একটি চুরি মামলা দায়ের করা হয়েছে বলে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোরাই সাবমেরিন ক্যাবল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ