Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনা আক্রান্ত আরো ২৮, সুস্থ হয়েছেন ২৩ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৩:১২ পিএম

করোনায় ২৮জন আক্রান্ত হয়েছেন সিলেট বিভাগে। সেই সাথে সুস্থ হয়েছেন ২৩জন। এছাড়া বিভাগের মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩৫জন।

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২৮০ জনের। এপর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৫৭৪ জন। সেই সাথে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৮৫১জন। গত ২৪ ঘণ্টায় আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ৪জন ও আইসোলেশনে চিকিৎসাধীন আছেন আরও ১৫জন। আজ বুধবার (১৭ মার্চ) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদন তথ্য জানা যায়, গত ২৪ ঘণ্টায় সিলেটে ২৮জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। বুধবার (১৭ মার্চ) সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ৫৭৫ জন। এর মধ্যে সিলেট ১০ হাজার ৪৫ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৬২, হবিগঞ্জে ২ হাজার ১৫ ও মৌলভীবাজারে ১ হাজার ৯৫৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ