Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে করোনায় মৃত্যু আরো ১ জনের, বাড়ছে সংক্রমণ, সুস্থতাও কমছে !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৭:১৪ পিএম

সিলেটে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ১জনের। একইসাথে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। এমনকি কমেছে সুস্থতা। বিভাগে করোনায় ৩০জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৬জন। এছাড়া বিভাগের মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩১জন।

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২৮০ জনের । এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৫৪৭জন। সেই সাথে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৮২৮জন। গত ২৪ ঘণ্টায় আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৩০জন। মঙ্গলবার (১৬ মার্চ) সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ৫৪৭জন। এর মধ্যে সিলেট ১ হাজার ৯২৮, সুনামগঞ্জে ২ হাজার ৫৫৯জন, হবিগঞ্জে ২ হাজার ১৪ ও মৌলভীবাজারে ১ হাজার ৯৫০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ