Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১২:০১ এএম

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল বশির আহমেদ। গতকাল বেলা ১১টায় সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে তিনি এ শ্রদ্ধা জানান। পরে তিনি ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।

তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পিঅ্যান্ডএ) মো. আনোয়ার হোসেন, বরিশাল ও ফরিদপুর (সার্কেল-৫) মো. মনিরুজ্জামান, নির্বাহী প্রকৌশলী কে.এম হাসানুজ্জামান, সহকারী প্রকৌশলী ইব্রাহীম খলিল ফারুকী, মো. রবিউল ইসলামসহ স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের কর্মকর্তা ও ঠিকাদাররা এসময় উপস্থিত ছিলেন।
এর আগে, টুঙ্গিপাড়া পৌঁছে তিনি গিমাডাঙ্গা কমিউনিটি ক্লিনিক, ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কেন্দ্র, ম্যাটস, আইএইচটি ও উপ-পরিচালক, পরিবার পরিকল্পনা অফিস গোপালগঞ্জের নির্মাণ কাজ পরিদর্শন করেন। পরে তিনি শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতাল ও নার্সিং কলেজ স্থাপন প্রকল্পের বিভিন্ন নির্মাণ কাজ ও পরে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীতকরণের কাজ পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ