Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ইউপি মেম্বারের বিরুদ্ধে বিধবার জমি দখলের অভিযোগ

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকার কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নে রাসিদা মমতাজ নামের এক বিধবা মহিলার আড়াই কাঠা জমি দখল করে নিয়েছে স্থানীয় মেম্বারের নেতৃত্বে একদল ভুমিদস্যু। শুধু এই বিধবারই নয়, আরো বেশ ক’জনের জায়গা দখলের অভিযোগ রয়েছে এ চক্রের বিরুদ্ধে। গতকাল রোববার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ভূক্তভোগী রাসিদা মমতাজ।
লিখিত অভিযোগে তিনি বলেন, ২০১২ সালে কেরানীগঞ্জ উপজেলার ঢাকা কালেক্টরির তৌজিভুক্ত মৌজায় আড়াই কাঠা জমি কেনেন তিনি। পরে ওই বছরের শেষের দিকে তার ক্রয়কৃত জমিটি জবরদখল করে নেয় স্থানীয় মেম্বার আ. হানিফের সহযোগিরা। এরপর থেকে তিনি তার জমি ফেরত পেতে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। এ অবস্থায় ভূমিদস্যুদের হাত থেকে ক্রয়কৃত জমি ফিরে পেতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার হস্থক্ষেপ কামনা করেছেন অসহায় রাসিদা মমতাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জে ইউপি মেম্বারের বিরুদ্ধে বিধবার জমি দখলের অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ