Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নদী রক্ষায় সমন্বিত উদ্যোগ দরকার -নৌ-পরিবহন যুগ্মসচিব আমিনুল ইসলাম

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৩:৪৭ পিএম

কক্সবাজারে এক কর্মশালায় নদী রক্ষায় সমন্বিত উদ্যোগ এর সাথে সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়েছেনে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের যুগ্মসচিব আমিনুল ইসলাম।

সোমবার (১৫ মার্চ) সকালে ৪৮ নদী সমীক্ষা প্রকল্প, জাতীয় নদী রক্ষা কমিশন ও কক্সবাজার জেলা নদী রক্ষা কমিটির কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও জেলা নদী রক্ষা কমিটির সদস্য সচিব মো. আমিন আল পারভেজ।

জাতীয় নদী কমিশন এর প্রোগ্রাম অফিসার এ আর এম খালেকুজ্জামানের সঞ্চালণায় কর্মশালায় বক্তব্য রাখেন- ৪৮ নদী সমীক্ষা প্রকল্পের পরিচালক যুগ্মসচিব ইকরামুল হক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব মোঃ আবু জাফর রাশেদ, কক্সবাজার দক্ষিন বিভাগীয় বনকর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, কক্সবাজার সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মুফিদুল আলম, কক্সবাজার সিটি প্রেসক্লাবের সভাপতি নুরুল আমিন সিদ্দিক, সাংবাদিক দীপু শর্মা দীপু, সাংবাদিক আব্দুল আলীম নোবেল, সাংবাদিক ইসলাম মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন- কক্সবাজার পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী প্রবীর কুমার গোশ্বামী, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, সদর সহকারী কমিশনার, রাজারখুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

উল্ল্যখ্য নৌ-পরিবহন মন্ত্রণালয়ের যুগ্মসচিব আমিনুল ইসলাম এক সময় কক্সবাজার জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ