Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ১ নারীসহ ৫ জন চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন পয়েছেন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ১১:২৯ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ১১ এপ্রিল প্রথম ধাপের ইউপি নির্বাচনে ৬ ইউপিতে আ’লীগের মনোনায়ন ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধায় কেন্দ্রীয় অফিস থেকে ঘোষিত তালিকায় ৫ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এবং ১ টিতে নারী (নতুন) দলীয় মনোনয়ন পেয়েছেন। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মনোনয়ন বোর্ডের এক সভায় দলীয় এ মনোনয়ন চুড়ান্ত করেছেন।
মনোনায়ন প্রাপ্তরা হলেন ১নং তুষখালী ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: শাহজাহান হাওলাদার, ৩নং মিরুখালী ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুস ছোবাহান শরীফ, ৭নং বেতমোর রাজপাড়া ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: দেলোয়ার হোসেন আকন, ৮ নং আমড়াগাছিয়া ইউপির স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোশারেফ হোসেনের সহধর্মিনী মোসা: শারমিন জাহান, ৯ নং সাপলেজা ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মিরাজ মিয়া ও ১০ নং হলতা গুলিসাখালী ইউপির বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো: রিয়াজুল আলম ঝনো।
উপজেলা আ’লীগের সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
মনোনায়ন ঘোষণার পর উপজেলার বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করার খবর পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ