Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝালকাঠিতে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১২:৩২ পিএম

ঝালকাঠির নলছিটিতে করোনা আক্রান্ত হয়ে রুহুল আমিন (৬০) নামে একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার আমতলি গ্রামের বাড়িতে তাঁর মৃত্যু হয়।
নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মুনীবুর রহমান জুয়েল জানান, রুহুল আমিন করোনা উপসর্গ নিয়ে গতকাল শুক্রবার স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। পরীক্ষায় তাঁর করোনা ধরা পড়লে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে কৌশলে বের হয়ে বাড়িতে চলে যান। অসুস্থ অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়। এদিকে করোনা আক্রান্ত পৌরসভার সূর্যপাশা গ্রামের আপেল উদ্দিন (৮০) নামে এক ব্যক্তি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়ে যায়। পরে তাকে পরিবারের লোকজন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।
চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে করোনার সংক্রমন বেড়েছে। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে ঘরের বাইরে বের হওয়ার অনুরোধ জানান তাঁরা।
ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, করোনায় এখন পর্যন্ত জেলায় ৮৪৮ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন ২০ জন। আর সুস্থ হয়েছেন ৮২০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ