Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ইনকিলাব সাংবাদিকসহ ২০ জনকে সম্মাননা প্রদান

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

দৈনিক ইনকিলাব সাংবাদিক মহসিন আলী রাজু সহ বগুড়ার ২০ বিশিষ্ট নাগরিককে আলোকিত ফেসবুক সংগঠনের পক্ষ থেকে সম্মাননা দেয়া হয়েছে। গতকাল বগুড়ার গ্রীন রিসোর্ট মিলনায়তনে দিনব্যাপী ঐতিহ্যবাহী আলু ঘাঁটি উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠানমালার মাধ্যমে তাদের প্রত্যেককে একটি করে ক্রেস্ট প্রদান করা হয় ।

বগুড়ার বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা মহসিন আলী রাজু ছাড়াও অন্যান্যদের মধ্যে যাদেরকে ক্রেস্ট দিয়ে সম্মানতি করা হয় তারা হচ্ছেন যথাক্রমে সাংষ্কৃতিক ব্যক্তিত্ব তৌফিকুল আলম টিপু, ইতিহাসবিদ ও গবেষক আব্দুর রহীম বগরা, কলামিস্ট, লেখক, সাংবাদিক সৈয়দ আহম্মেদ অটল, শিক্ষাবিদ প্রিন্সিপাল শাহাদৎ আলম ঝুনু, ক্রীড়াবিদ অহিদুল ইসলাম, ব্যাংকার ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ খান, কবি মাহমুদ হোসেন পিন্টু ও জি এম পারভেজ ড্যারিন, নাট্যজন অ্যাডভোকেট আশরাফ হোসেন ও সাদেকুর রহমান সুজন, ইসলামিক স্কলার মোহাম্মদ মোস্তফা মাদানী, সংগীতজ্ঞ জাহাঙ্গীর মাহমুদ, শিক্ষাবিদ গোলাম মোস্তফা ঠান্ডু, সংগঠক দিলবর রহমান বাদশা, উদ্যোক্তা গোলাম আজম টিকুল, ক্রীড়া সাংবাদিক রবিউল ইসলাম বিদ্যুৎ, ফেসবুক সেলিব্রেটি আব্দুল্লাহ হেল ওয়াফি, গীতিকার মোবাশ্বের হোসেন পিংকু, রোটারিয়ান শাহীদ কাদির ও ব্যবসায়ী হারুন উর রশীদ।

সংগঠনের সদস্য সচিব বাবু বসুধার সঞ্চালনায় দিনব্যাপী অনুষ্ঠান মালায় সভাপতিত্ব করেন আলহাজ¦ শহীদুল ইসলাম। সব শেষে সংগঠনের সদস্যরা সভাপতি ও সাধারণ সম্পাদককেও ক্রেস্ট দিয়ে করোনাকালীন সময়ে তাদের কাজের স্বীকৃতি প্রদান করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব-সাংবাদিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ