Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অমীমাংসিত বিষয়গুলো নরেন্দ্র মোদীর সফরকালে তুলতে চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৬:৫৩ পিএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে আসছেন, এতেই আমরা অনেক খুশি উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নরেন্দ্র মোদীর এবারের সফর হবে শুধুই উদযাপনের।

করোনাভাইরাস বৈশ্বিক মহামারীর মধ্যে ভারতের প্রধানমন্ত্রীর এটাই হবে প্রথম বিদেশ সফর। এ সফরে সাতক্ষীরা, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও ওড়াকান্দি যাবেন। এই কোভিডের সময় তিনি আর কোথাও যাননি। ভারতের সঙ্গে আমাদের অন্যান্য সমস্যা আলোচনার মাধ্যমেই দূর করেছি। অন্যান্যগুলোও সমাধান হবে।

পররাষ্ট্রমন্ত্রী শুক্রবার হোটেল ইন্টারকন্টিনেন্টালে সাংবাদিকদের বলেন, আমাদের এ উদযাপনে শ্রীলঙ্কা, নেপাল, ভুটান, মালদ্বীপ ও ভারতের রাষ্ট্রপ্রধান ও সরকার আসছেন। তারা সবাই আমাদের সঙ্গে একাত্ম হয়ে আমাদের স্বাধীনতা দিবস, সুবর্ণ জয়ন্তী এবং বঙ্গবন্ধুর শতবার্ষিকী উদযাপনে আসছেন এটাই তো আমাদের সবচেয়ে বড় পাওয়া। যেসব দেশের রাষ্ট্র বা সরকারপ্রধান আসছেন না, তারাও বার্তা পাঠিয়েছেন। ইট শোজ দা হাইট অব ডিপ্লোম্যাটিক ম্যাচুরিটি অ্যান্ড এচিভমেন্ট।



 

Show all comments
  • Abdullah ১২ মার্চ, ২০২১, ১০:৩১ পিএম says : 0
    Modi tulbena kintu apnni ki korben? Mukhe ki lollipop dia rakben. ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ