Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যৌতুকের জন্য গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১২:০৭ এএম

বগুড়ার শেরপুরে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠেছে স্বামী বিরুদ্ধে। ওই গৃহবধূর নাম অঞ্জলি খাতুন (১৯)। গতকাল বৃহস্পতিবার এই ঘটনায় শেরপুর থানায় অভিযোগ করেছে ওই মেয়ের বাবা উজ্জল হোসেন।

এদিকে ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তির পর দ্উত ঢাকায় নেয়া হয়েছে। গৃহবধূর বাবা শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের হাপুনিয়া গ্রামের উজ্জল হোসেন জানান, তার মেয়ে অঞ্জলি খাতুনকে প্রায় একবছর আগে পাশের শাজাহানপুর উপজেলার বিষ্ণপুর গ্রামের বাবলু মিয়ার ছেলে মোহাম্মদ বুলবুল মিয়া (২৫) বিয়ে করে। শুরুতে ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন।
গত বুধবার দুপুরের দিকে বুলবুল শ্বশুর বাড়িতে আসলে ফের যৌতুকের বিষয়গুলো নিয়ে স্বামীর-স্ত্রীর মধ্যে বাগবিতন্ডা শুরু হয়। ওই সময় বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে যৌতুকলোভী স্বামী পুড়িয়ে হত্যার উদ্দেশ্যে তার স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দরজা-জানালা আটকে দিয়ে পালিয়ে যায়। তবে অগ্নিদগ্ধ অঞ্জলীর চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে তাকে উদ্ধার করে ও ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে শজিমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূকে-হত্যাচেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ