Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝলসে দেয়া হলো দোকানির শরীর

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষেরা চায়ের কেটলিতে থাকা গরম পানি ঢেলে আব্দুল মালেক তালুকদার নামের এক মুদি দোকানদারের শরীর ঝলসে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের খৈশাইর এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুল মালেক তালুকদার খৈশাইর এলাকার মৃত ফজর আলী তালুকদারের ছেলে।

আব্দুল মালেকের স্ত্রী হনুফা বেগম জানান, তার স্বামী নিজ বাড়ির পাশে মুদিসহ চায়ের দোকান দিয়ে সংসার চালিয়ে আসছেন। একই এলাকার শামিমা আক্তার, আব্দুস সাত্তার, কাজল ও আব্দুস সাত্তারের ছেলে ইমনের সঙ্গে আব্দুল মালেক তালুকদারের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে আব্দুল মালেক তালুকদারের দোকানের সামনে জোরপূর্বক পাঁকা দেয়াল নির্মাণ করতে যায় কাজলসহ প্রতিপক্ষের লোকজন। পরে ৪ ফুট উঁচু পাঁকা দেয়াল নির্মাণ করে তারকাটা গেড়ে দেয়া হয়। এসময় তার স্বামী আব্দুল মালেক তালুকদার পাঁকা দেয়াল নির্মাণে বাঁধা দেন। একপর্যায়ে দেশীয় অস্ত্রেশস্ত্র নিয়ে প্রতিপক্ষের লোকজন মুদি দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ছাড়া মুদি দোকানে থাকা নগদ ৫৫ হাজার টাকা লুটে নেয়। এসময় প্রতিবাদ করতে গেলে হামলাকারীরা দোকানে থাকা চায়ের কেটলিতে থাকা গরম পানি আব্দুল মালেক তালুকদারের পিঠে ও কোমড়ে ঢেলে দিয়ে ঝলসে দেয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝলসে -দোকানির-শরীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ