Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে আগুনে পোড়া নিঃস্ব দুই পরিবারের পাশে ইউএনও

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৭:১৭ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে আগুনে পোড়া নিঃস্ব দুই পরিবারকে দেখতে গেলেন ইউএনও মো. হাফিজুর রহমান। বুধবার বিকেলে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পাহাড়পুর গ্রামের আলেয়া বেগম ও আঙ্গুরি বেগমের ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করতে যান। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর শামীম খান ।

জানা গেছে, গত ৪ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুন লেগে অসহায় ও দরিদ্র আলেয়া বেগম ও আঙ্গুরি বেগমের বসত বাড়ির ছাপড়াঘরে আগুন লেগে সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এরপর থেকে গত এক সপ্তাহ তারা অন্যের বাড়িতে আশ্রয় নিয়ে বসবাস করছেন। খবর পেয়ে বিকেলে সেখানে ছুটে যান মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমান। এ সময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে সান্ত্বনা দেন।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমানের সঙ্গে কথা হলে তিনি জানান, আগুনে পুড়ে যাওয়া নিঃস্ব পরিবারটিকে সরকারের পক্ষ থেকে সহায়তা দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ