Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিধি বহির্ভূত মৎস্যজীবী লীগের কমিটি বাতিলের সুপারিশ কেন্দ্রে

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৪:২৬ পিএম

বগুড়ায় বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ এর পূর্ণাঙ্গ কমিটি থাকার পরেও বিধি বহির্ভূতভাবে গঠন করা ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি বাতিলের সুপারিশ করেছে বগুড়া জেলা আওয়ামী লীগ। আহ্বায়ক কমিটি বাতিলের লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে লিখিত সুপারিশ করেছেন তারা ।

বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন (লাল) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির সুত্রে এই তথ্য জানা যায়। সুত্রে জানা যায় কেন্দ্রীয় কমিটির অনুমোদন নিয়ে বগুড়ায় বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ এর সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন (লাল) এর নেতৃত্বে পূর্ণাঙ্গ কমিটি চলমান থাকা সত্তে¡ও হঠ্ৎাই বিধি বহির্ভুতাবে রাসেল আহম্মেদ (কনক) কে আহ্বায়ক ও কামরুজ্জামান মানিক কে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট আহŸায়ক কমিটি গঠন করা হয় । সেখানে বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতি না নিয়েই আহ্বায়ক কমিটিতে তাদেরকেও ৭ ও ৮ নং সদস্য হিসেবে সংযুক্ত করেছেন ।

এমন প্রেক্ষাপটে বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর উক্ত আহ্বায়ক কমিটি বাতিলের লক্ষ্যে আবেদন করেন বর্তমান পূর্ণাঙ্গ কমিটির সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন (লাল) । তাদেও আবেদনে পক্ষে লিখিত সুপারিশ করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মোহাম্মদ আমানউল্লাহ, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সাংগঠনিক সম্পাদক এম শাহরিয়ার আরিফ ওপেল এবং শেরপুর-ধুনট আসনের সাংসদ প্রবীণ আওয়ামী লীগ নেতা হাবিবর রহমান এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ