Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সঠিক আকিদা ছাড়া আমল গ্রহণযোগ্য হবে না

পীর সাহেব ছারছীনা

আবুল হাসান সোহেল, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১২:০০ এএম

মহান আল্লাহকে পেতে হলে সকলকেই আমলী জিন্দেগী গড়ে তুলতে হবে।তাহলে আল্লাহর নৈকট্য লাভ করা যাবে। ছারছীনা দরবারের পীর শাহ মোহাম্মদ মোহেবুল্লাহ গত রোববার রাতে মাদারীপুর সদর উপজেলার খাগদী খানকায়ে নেছারিয়া ছালেহীয়া কমপ্লেক্সে ইছালে ছাওয়াব মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন, একজন তরিকতপন্থিকে সর্বপ্রথম তার আকিদাকে প্রসিদ্ধ করতে হবে। সঠিক আকিদা ছাড়া আমল গ্রহণযোগ্য হবে না। আকিদার মানদন্ডে যাচাই করা যায় কে হক আর কে হক না। হক আকিদার মাধ্যমে আমলকে পরিশুদ্ধ করা যায়।

খানকায়ে নেছারিয়া ছালেহীয়া কমপ্লেক্সের সভাপতি আলহাজ মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বাদ আছর থেকে ধর্মপ্রাণ মুসলমানদের উদ্দেশে বয়ান করেন পীর সাহেবের সফরসঙ্গী মুফতি হায়দার হোসাইন, মাওলানা রুহুল আমিন আফসারী, মাওলানা মবিুল্লাহ মাহমুদ, বাংলাদেশ যুব হিযবুল্লাহ কেন্দ্রীয় সভাপতি কাজী মোহাম্মদ মফিজ উদ্দিন জিহাদী, বাংলাদেশ আয়েম্মা হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি আলহাজ হযরত মাওলানা নুরুর রহমান। মাহফিল অনুষ্ঠানে পরিচালনায় ছিলেন খাগদী খানকায়ে নেছারিয়া ছালেহীয়া কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মাওলানা মোজাহেরুল হক, মাহবুব মিয়াসহ খাদেমগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমল-গ্রহণযোগ্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ