Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আ’লীগের কাউন্সিল উপলক্ষে গঠনতন্ত্র উপ-কমিটির সভা আজ

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে সফল করার লক্ষে ৪ সেপ্টেম্বর আজ রোববার সকাল সাড়ে ১১টায় দলের গঠনতন্ত্র উপ-কমিটির এক সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভায় সভাপতিত্ব করবেন গঠনতন্ত্র উপ-কমিটির আহŸায়ক, দলটির কৃষি ও সমবায়-বিষয়ক সম্পাদক ড. মো. আব্দুর রাজ্জাক ভোলা।
গঠনতন্ত্র উপ-কমিটির সদস্য সচিব, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।
মঙ্গলবার আ‘লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা
এদিকে, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক ও সদস্য সচিবদের এক যৌথসভা আগামী ৬ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক ও সদস্য সচিবদের উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন বলে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান দলটির দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগের কাউন্সিল উপলক্ষে গঠনতন্ত্র উপ-কমিটির সভা আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ