Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রবি বোর্ডের নতুন চেয়ারম্যান থায়াপারান সাঙ্গারাপিল্লাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৬:৫২ পিএম

রবি বোর্ড অব ডিরেক্টরস’র নতুন চেয়ারম্যান হিসেবে যোগ দিলেন থায়াপারান সাঙ্গারাপিল্লাই। তিনি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টসের একজন ফেলো। বিভিন্ন শিল্পে নিরীক্ষা এবং ব্যবসায়িক পরামর্শ প্রদানে থায়ার রয়েছে ৩৫ বছরেরও বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা। টেলিযোগাযোগ, বিদ্যুৎ, অটোমোটিভ, প্রোপার্টি ডেভেলপমেন্ট এবং উৎপাদন খাতের সাথে জড়িত বড় বড় তালিকাভূক্ত কোম্পানির সাথে কাজ করেছেন তিনি। থায়া মালয়েশিয়ান ইনস্টিটিউট অব সার্টিফাইড পাবলিক অ্যাকাউন্ট্যান্টস এবং মালয়েশিয়ান ইনস্টিটিউট অফ অ্যাকাউন্ট্যান্টস’র সদস্য।

তিনি ১৯৮৩ সালে কুয়ালালামপুরের প্রাইসওয়াটারহাউস কুপার্স-এ (পিডব্লিউসি) যোগদান করেন। ১৯৯৪ সাল থেকে পিডব্লিউসি মালয়েশিয়ার এসিউরেন্স সার্ভিসগুলিতে পার্টনার হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং ২০১৫ সালে সিনিয়র পার্টনার হিসাবে অবসর গ্রহণ করেন। লন্ডনে অ্যাকাউন্টেন্সির ওপর প্রশিক্ষণ নেন এবং ১৯৮২ সালে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট’র মর্যাদা লাভ করেন থায়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ