Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দৈনিক আজাদী সম্পাদকের জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদরাসা পরিদর্শন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ৪:২২ পিএম

চট্টগ্রামের দৈনিক আজাদী পত্রিকার সম্পাদক এম এ মালেক শনিবার এশিয়াখ্যাত সুন্নি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে জামেয়ার অধ্যক্ষ অফিসে সংক্ষিপ্ত আলোচনা সভায় শুভেচ্ছা বিনিময় করেন এবং জামেয়ার বর্তমান অবকাঠামো দেখে তিনি অভিভূত হন।

জামেয়ার অধ্যক্ষ অফিসে আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনজুমান এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, উপাধ্যক্ষ ড. মুহাম্মদ লিয়াকত আলী, এডভোকেট মুহাম্মদ মোসাহেব উদ্দিন বখতিয়ার প্রমুখ।
বৈশ্বিক মহামারী করোনাকালীন দাফন, কাফনসহ যাবতীয় গুরুত্বপূর্ণ কর্মকা-ে গাউসিয়া কমিটির অক্লান্ত পরিশ্রম ও খেদমদকে সম্মানের সাথে স্মরণ করে দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক গাউসিয়া কমিটির খেদমতের জন্য এক লাখ টাকা অনুদান প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ