Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৯:৩৪ পিএম

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে যাত্রাবাড়ী পোস্তগোলা ব্রিজ এলাকায় তেলের লরির ধাক্কায় প্রসেনজিৎ (৩০) নামে এক টোল আদায়কারী নিহত হয়েছেন। গত বুধবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রসেনজিতের বাবার নাম প্রদীপ। তারা দক্ষিণ কেরানীগঞ্জের পশ্চিমপাড়া এলাকায় থাকতেন। প্রদীপ কেরানীগঞ্জ থেকে এসে পোস্তগোলায় টোল আদায়ের কাজ করতেন।
নিহতের সহকর্মী আরমান মোল্লা জানান, মাওয়া থেকে একটি তেলের লরি আসছিল। ওই লরির টোল সাড়ে ৭০০ টাকা না দিয়ে দ্রæত যাওয়ার চেষ্টা করে। পরে চলন্ত গাড়িতে দৌড়ে উঠে যান প্রসেনজিৎ। তার কাছে টাকা চাইতে কিছু দূর যাওয়ার পর গাড়ি থেকে ধাক্কা দিয়ে তাকে ফেলে দেয়া হয় বলে অভিযোগ করেন তিনি।
পরে গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভোর চারটার দিকে মৃত ঘোষণা করেন।
গতকাল বিকেলে যাত্রাবাড়ী থানারা ভাঙ্গাপ্রেস এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল কাদের মিয়া (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত আব্দুল কাদের মিয়ার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বানিয়াদী গ্রামে।
নিহতের ভাগনে আলাউদ্দিন বলেন, আজ শুক্রবার আমার মেয়ের বিয়ে। সে উপলক্ষে নারায়ণগঞ্জ থেকে আমার বাসায় আসেন মামা (আব্দুল কাদের)। আমরা দুজন ভাঙ্গাপ্রেস এলাকার একটি বাজারে গিয়ে একটা ছাগল কিনি। ওই ছাগল নিয়ে বাসায় ফিরছিলাম। পরে ছাগল নিয়ে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে একটি দ্রæতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। আমার মামা রাস্তায় পড়ে যান এবং গুরুতর আহত হন। পরে মামাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এর আগে গতকাল ভোরে খিলক্ষেত থানার ৩০০ ফিট এলাকায় সড়ক দুর্ঘটনায় আশিক আব্দুল্লাহ হেলাল (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। একটি ডাম্প ট্রাক তার মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।
খিলক্ষেত থানার এসআই মো. শামীমুল ইসলাম জানান, গতকাল ভোর সাড়ে ৫টার দিকে ৩০০ ফিট পুলিশ হাউজিংয়ের দক্ষিণ পাশে মোটরসাইকেল দাঁড় করিয়ে সিকিউরিটি গার্ডের সঙ্গে কথা বলছিলেন। ওই সময় একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। আশিক আব্দুল্লাহর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এসআই শামীমুল আরও জানান, নিহতের গ্রামের বাড়ি বরিশালের হিজলা উপজেলার মাইকখোলা গ্রামে। তার বাবার নাম আব্দুল করিম। তিনি ৩০০ ফিটের একটি আবাসন প্রকল্পের সিকিউরিটি ইনচার্জ ছিলেন। পরিবারের সদস্যদের নিয়ে সেখানেই থাকতেন। তিনি এক ছেলে সন্তানের জনক ছিলেন। গতকাল রাতে ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশগুলো ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ