Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

৪ রামদা, পুলিশের পোশাক, সিগনাল লাইট উদ্ধার

রামগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতিকালে আটক ১

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : জেলার রামগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের নুরিংপুর এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে ডিবি পুলিশের পোষাক পরে হাই-ওয়ে পুলিশের সিগন্যাল লাইট জালিয়ে গাড়ি থামিয়ে ডাকাতির চেষ্টা কালে পুলিশ সাকিল হোসেন (১৯) নামে এক ডাকাতকে আটক করে। এসময় তার কাছ থেকে ৪টি রামদা, ডিবি পুলিশের পোষাক, পুলিশের ব্যবহৃত সিগনাল লাইট উদ্ধার করা হয়। গ্রেফতার কৃত সাকিল পূর্ব দরবেশপুর গ্রামের শাখায়াত উল্যাহর ছেলে।
ব্যাংক কর্মকর্তার ওপর সন্ত্রাসী হামলা
লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের মুক্তারামপুর গ্রামের ভুপাল মাস্টার বাড়ির সামনে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ব্যাংক কর্মকর্তা পলাশ চন্দ্র সাহা’র উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। পলাশ চন্দ্র সাহা একই গ্রামের ভূপাল চন্দ্র সাহা’র ছেলে। তিনি নোয়াখালী জেলার চাটখিল উপজেলাস্থ ব্যাংক এশিয়ার শাখা ব্যবস্থাপক।
আহতের ছোট ভাই পার্থ জানান, পেশাগত কাজ শেষে রাতে চাটখিল থেকে বাড়িতে আসছিল তার বড় ভাই পলাশ চন্দ্র সাহা। অনুমানিক রাত সাড়ে ৯টার সময় বাড়ির সামনে পৌছালে মুখোশ পড়া ৩ জন সন্ত্রাসী রাতের অন্ধকারে তার ভাইয়ের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে।

চাটমোহরে প্রমথ চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত
পাবনা জেলা ও চাটমোহর উপজেলা  সংবাদদাতা : বাংলা সাহিত্যের তেজোদীপ্ত সাহিত্যিক, চলিত ভাষার প্রর্বতক, ব্যঙ্গাত্মক প্রাবন্ধিক, কবি, ছোটগল্পকার, ঔপন্যাসিক পাবনার চাটমোহরের প্রমথ চৌধুরীর ৭০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। পাবনার চাটমোহর থানা মোড় আমতলায় প্রমথ চৌধুরী স্মৃতি সংরক্ষণ পরিষদের উদ্যোগে তার মৃত্যুবার্ষিকী পালন করা হয়। সংগঠনের  সভাপতি, সাপ্তাহিক অনাবিল সংবাদ পত্রিকার সম্পাদক প্রভাষক ইকবাল কবীর রনজু’র সভাপতিত্বে ও সম্পাদক অ্যাডভোকেট  আব্দুল মমিন সরকারের সঞ্চালনায় লেখকের প্রমথ চৌধুরীর স্মরণে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল পত্রিকা সম্পাদক রকিবুর রহমান টুকুন, সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক সময় অসময় পত্রিকার সম্পাদক কে এম বেলাল হোসেন স্বপন, সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি মোঃ শামসুজ্জোহা, টিভি নাট্যাভিনেতা ইশারত আলী, প্রভাষক আব্দুস সালাম প্রমুখ। বক্তারা অবিলম্বে বিখ্যাত সাহিত্যিক প্রমথ চৌধুরীর পৈতৃক নিবাস অবৈধ দখলদারদের কবল থেকে উদ্ধার করে প্রমথ চৌধুরীর স্মৃতি সংরক্ষণের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৪ রামদা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ