Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কেল্লার মোড়ে ভয়াবহ অগ্নিকা-ে ৩ জন দগ্ধ

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর চকবাজারের কেল্লার মোড় এলাকার টিনশেড বাড়িতে গতকাল শুক্রবার ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটে। এ ঘটনায় তিন জনদগ্ধ হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এতে পুড়ে গেছে অন্তত ৪০টি ঘর। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স সূত্র জানায়, গতকাল বেলা ১টা ১০ মিনিটে কেল্লার মোড়ে টিনসেড (দোতালা-তিনতলা) বাসার একটি কক্ষে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে সদর দপ্তরসহ পলাশী ও লালবাগ ফায়ার স্টেশন থেকে মোট পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। ফায়ার কর্মীরা বেলা ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।
দগ্ধরা হলেনÑ হুমায়ন (১৭) এবং আব্দুল মজিদ (২৫) ও আব্দুল বাতেন (২৭)। তারা ঘটনাস্থলের পাশে চারতলা ভবনের একটি পলিথিন কারখানার শ্রমিক বলে জানিয়েছেন। তাড়াহুড়া করে বের হতে গিয়ে দগ্ধ হন তারা।
ঢামেক বার্ন ইউনিটের চিকিৎসক উম্মে সালমা জানান, দগ্ধ তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শ্বাসনালী পুড়ে গেছে। আগুনে হুমায়নের শরীরের ৫২ শতাংশ ও মজিদের ৪৬ শতাংশ পুড়ে গেছে। এছাড়া বাতেনের শরীরের অনেকাংশ পুড়ে গেছে। ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার মাহমুদুল হক জানান, আগুনে অন্তত ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্রাথমিকভাবে অগ্নিকা-ের কারণ জানা যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেল্লার মোড়ে ভয়াবহ অগ্নিকা-ে ৩ জন দগ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ