Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কলেজ ছাত্র অপহরণের পর উদ্ধার : আটক ২

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রাম সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র মোঃ শামীমকে চট্টগ্রামের পতেঙ্গা সী-বীচ থেকে গতকাল (শুক্রবার) অপহরণের ৮ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনার সাথে জড়িত আনোয়ার হোসেন ও স্বপন মিয়া নামের দুই অপহরণকারীকেও আটক করা হয়।
জানা গেছে, উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ছোটখিল গ্রামের মোহাম্মদ উল্যাহ পুত্র ও চৌদ্দগ্রাম সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র মোঃ শামীমকে পার্শ¦বর্তী বৈলপুর গ্রামের এনায়েত উল্যাহর পুত্র আনোয়ার হোসেন ও ছোটখিল গ্রামের জাফর আহমদের ছেলে আবদুল আহাদ বেড়ানোর কথা বলে কৌশলে বৃহস্পতিবার রাতে চট্টগ্রামে নিয়ে যায়। গতকাল (শুক্রবার) সকাল ৯টায় শামীম পতেঙ্গা সী-বীচে ঘুরতে গেলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা আনোয়ার ও আহাদের যোগসাজশে কয়েকজন যুবক তাকে ডিবি পরিচয়ে অপহরণ করে কাঠগড় এলাকার একটি ঘরে আটকে রাখে। এসময় অপহরণকারীরা শামীমকে বারবার মারধর করে কান্নাজড়িত কণ্ঠে তার বাবা ও স্বজনদের নিকট মোবাইল ফোনে দুই লাখ টাকা মুক্তিপণ করে দাবি করে আসছিল। অপহরণকারী মুক্তিপণের টাকা পাঠানোর জন্য শামীমের বাবা মোহাম্মদ উল্যাহর মোবাইলে বিকাশ ০১৭৫৫৬৮২৫৫১ নাম্বারটি এসএমএস করে পাঠায়। শামীমের বাবা বিষয়টি পতেঙ্গা থানায় জানালে এসআই মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম বিকেলে শামীমকে উদ্ধার ও অপহরণকারী আনোয়ার ও স্বপন মিয়াকে আটক করে।
এব্যাপারে শুক্রবার রাতে পতেঙ্গা থানার এসআই মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, কলেজ ছাত্র শামীমকে উদ্ধার ও জড়িত দুইজনকে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে কলেজ ছাত্র অপহরণের পর উদ্ধার : আটক ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ