Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় ওয়াজ ও দোয়া মাহফিল

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ছাগলনাইয়া পৌরসভার পূর্ব ছাগলনাইয়া বাগানবাড়ী খানকায়ে ছালেহীয়া মোহেব্বীয়া দ্বীনিয়া কমপ্লেক্সের উদ্যোগে গত শনিবার রাতে ১৫তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে প্রধান ওয়ায়েজিন হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় আরবী বিভাগের অধ্যাপক বাংলাদেশ জমিয়তে হিজবুল্লাহ্ চট্টগ্রাম বিভাগের সভাপতি মাওলানা হাফেজ ড. মো. রুহুল আমিন।

বিশেষ ওয়ায়েজিন ছিলেন ইসলামিক ফাউন্ডেশন ঢাকার মুফাচ্ছের কোরআন মাওলানা ড. মো. আবু ছালেহ পাটোয়ারী। প্রধান বক্ত ছিলেন পিরোজপুরে ছারছীনা দারুস্সুন্নাত জামেয়া-এ-নেছারীয়া দ্বীনিয়া মাদরাসার সাবেক মুহাদ্দিস মাওলানা মুফতি মো. শামসুল আলম মোহেব্বী। বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ্’র কেন্দ্রীয় সভাপতি মাওলানা এনায়েত উল্যাহ ফয়রাভী ও কেন্দ্রীয় মহাসচিব মাওলানা বাহা উদ্দিন মোস্তাফী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াজ-দোয়া-মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ