Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক হত্যার প্রতিবাদ ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০২ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বোরহান উদ্দিনকে হত্যার প্রতিবাদ, সারা দেশে সাংবাদিক নির্যাতন বন্ধ এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুর সোয়া ১২টায় শহরের চৌমুহনা চত্বরে মৌলভীবাজার বাংলাদেশ সাংবাদিক ফোরামের উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি বেলাল তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এম এ কাইয়ুম সুলতানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি বকসী ইকবাল আহমদ, সৈয়দ রুহুল আমীন, চ্যানেল ২৪ প্রতিনিধি এম এ হামিদ, একাত্তর প্রতিনিধি মো. আবাদুল কাইয়ুম, মফস্বল সাংবাদিক ফোরাম সহ-সভাপতি সুধাংশু শেখর হালদার, সহ-সভাপতি মোস্তফা উদ্দিন, শ্রীমঙ্গল শাখার সাধারণ সম্পাদক আবুজার বাবলা, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ চৌধুরী সুমন প্রমুখ।
বক্তারা কোম্পানীগঞ্জে সাংবাদিক হত্যার আসামি চিহিৃত করে দ্রুত গ্রেফতার, ডিজিটাল নিরাপত্তা আইনের নামে কালো আইন বাতিল ও সাংবাদিক নির্যাতন বন্ধের জোর দাবি জানান। এ ছাড়াও তারা কাসিমপুর কারাগারে বন্দি লেখক মুসতাক আহমদের মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিও করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ