Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জেলের জালে ১৪ কেজির রুই

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটের অদূরে পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়েছে ১৪ কেজি ওজনের একটি রুই মাছ। গতকাল বুধবার ভোর রাতে পাবনার জেলে কালিদাস হালদারের জালে একটি বিশাল আকৃতির রুই মাছ ধরা পড়ে পরে পদ্মা নদীতে মাছ ধরা নৌকা থেকে রুই মাছটি নিলামের মাধ্যমে স্থানীয় মৎস্য ব্যবসায়ী মো. চান্দু মোল্লা ২৫শ’ টাকা কেজি দরে মোট ৩৫ হাজার টাকা দিয়ে কিনে নেয়। এ সময় বিশাল আকৃতির রুই মাছটি দৌলতদিয়া ৫নং ফেরিঘাটের পল্টুনের সাথে বেঁধে রাখলে উৎসুক জনতা দেখতে ভিড় জমায়।
মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা জানান, সকালে পাবনার জেলে আমাকে ফোনের মাধ্যমে জানায়, আমার জালে ১৪ কেজি ওজনের একটি রুই মাছ ধরা পড়েছে আপনি নিতে চাইলে মাছটি দেখতে পারেন। পরে আমি কার্গো ঘাটের একটু অদূরে গিয়ে মাছ ধরার নৌকা থেকে রুই মাছটি ২৫শ’ টাকা কেজি দরে মোট ৩৫ হাজার টাকা দিয়ে কিনে নেয়। এরপর মাছটি বেশি দামে বিক্রির আশায় ক্রেতাদের আকৃষ্ট করতে মোবাইলে ছবি তুলে দেশের বিভিন্ন স্থানে ক্রেতাদের সাথে যোগাযোগ হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪-কেজির-রুই

২৫ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ