Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় এক স্কুল ছাত্রী অপহরণের পর উদ্ধার

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩৬ পিএম

কলাপাড়ায় অপহরণের মোসা.তামান্না আক্তার (১৫) নামে নবম শ্রেণীর এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ । মঙ্গলবার রাত ৮ টার দিকে বালিয়াতলী ইউনিয়নের পোলঘাটা বাজার এলাকা থেকে দুই ঘন্টা পর তাকে উদ্ধার করা হয় । তামান্না স্থানীয় তুলাতলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী । তার বাড়ী উপজেলার বালিয়াতলী ইউনিয়নের রিফিউজি পাড়ায় ।

এ ঘটনায় অপহৃত ছাত্রীর পিতা মো. সিদ্দিকুর রহমান বাদী হয়ে অপহরনকারী মিরাজ সর্দার (২৮) কে আসামী করে বুধবার কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছে । পুলিশ অপহরনকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। অপহরনকারী মিরাজ সর্দার পার্শ্ববর্তী মিঠাগঞ্জ ইউনিয়নের লেমুপাড়া এলাকার মো.শাহআলী সর্দারের ছেলে ।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো.আলামিন জানান, মংগলবার সন্ধ্যা ৬ টার দিকে তামান্না তার পিতার দোকান থেকে বাড়ীর সওদা নিয়ে বাড়ী ফেরার পথে পথিমধ্যে তাকে মুখ চেঁেপ অপহরন করে নেয় মিরাজ সর্দার । ঘটনাটি জানাজানি হলে তামান্নার পিতা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানায়। পরে পুলিশ এসে তামান্নাকে উদ্ধার করে অপহরনকারী মিরাজকে গ্রেপ্তার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ