Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁর রাণীনগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টা যুবক আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৯ পিএম

নওগাঁর রাণীনগরে এক গৃহবধুকে জোরপূর্বক ধর্ষন চেষ্টার সময় লালমন চৌধুরী (৩০) নামে এক যুবককে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত লালমন চৌধুরী নওগাঁর মান্দা উপজেলার মিঠাপুর গ্রামের মৃত মোহন চন্দ্রের ছেলে বলে জানা গেছে।

আটককৃত লালমন চৌধুরী রাণীনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক এক গৃহবধু (২১) কে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। এরই একপর্যায়ে গত সোমবার দিনগত রাত অনুমান ১০ টায় গৃহবধু রাতের খাবার খেয়ে শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। এ সময় লালমন চৌধুরী কৌশলে ওই গৃহবধুর শয়ন ঘরে প্রবেশ করে গৃহবধুকে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। গৃহবধুর চিৎকারে প্রতিবেশি লোকজন ছুটে এসে যুবককে হাতে-নাতে আটক করে। গতকাল মঙ্গলবার সকালে স্থানীয়রা লালমনকে রাণীনগর থানা পুলিশে সোর্পদ করে। ওই দিন ওই গৃহবধু বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে রাণীনগর থানার ও‘সি শাহিন আকন্দ গৃহবধুর বরাত দিয়ে বলেন, দীর্ঘদিন ধরে ওই গৃহবধুর স্বামী-শ্বশুর ইন্ডিয়াতে থাকে। ওই বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকার সুযোগে ঘরে ঢুকে ধর্ষন চেষ্টা চালায় লালমন চৌধুরী। আসামিকে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ