Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে হুমকির অভিযোগে আ লীগ নেতার বিরুদ্ধে সাংবাদিকদের জিডি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০০ পিএম

চট্টগ্রামের বোয়ালখালীতে আওয়ামী লীগ নেতার ভয়ভীতি ও হুমকির ঘটনায় সাংবাদিকদের পক্ষে থানায় জিডি করা হয়েছে। সোমবার বোয়ালখালী থানায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল আলমের বিরুদ্ধে জিডি করেন বোয়ালখালী প্রেস ক্লাবের একাংশের সভাপতি এসএম মোদাচ্ছের।

আওয়ামী লীগ নেতা শহীদুল আলম গত ১৮ ফেব্রুয়ারি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বকোণ পত্রিকার বোয়ালখালী উপজেলা প্রতিনিধি সেকান্দার আলম বাবরকে প্রকাশ্যে মারধর করেন বলে অভিযোগ রয়েছে।

জিডিতে বোয়ালখালী প্রেস ক্লাব সভাপতি উল্লিখ করেন , তাদের সংগঠনে ২৮ জন সদস্য আছেন যারা বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত। স্থানীয় একটি স্কুলের সীমানা প্রাচীর নির্মাণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষের সংবাদ প্রচার করায় শেখ শহীদুল আলম মারধরের পাশাপাশি প্রাণনাশের হুমকি দেন সেকান্দার আলম বাবরকে।

গত ১৮ ফেব্রুয়ারি স্থানীয় কধুরখীল স্কুল মাঠে ‘এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের’ সংবাদ সংগ্রহ করতে গিয়ে এ হামলার শিকার হন বাবর।

বিষয়টি নিয়ে মীমাংসা প্রক্রিয়া চলার সময় শহীদুল আলম ও তার সহযোগীরা প্রকাশ্যে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবরের সহকর্মী ও বোয়ালখালী প্রেস ক্লাবের সদস্যদের বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে জিডিতে অভিযোগ করা হয়।

আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলম বলেন, পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে কোনো ঘটনা ঘটেনি। বাবর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। কধুরখীল স্কুল মাঠে রাজনৈতিক বিরোধের জেরে তার সাথে ঝামেলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ